Banglar TV 71
নিউজ

গাড়িতে কোরআন তেলাওয়াত বাজিয়ে বাজার পরিদর্শনে কাদের মির্জা।

নিজস্ব প্রতিনিধি : বৃহত্তর নোয়াখালী।

শুরু হল পবিত্র মাহে রমজান, ধর্মপ্রান মুসলিমদের সিয়াম সাধনের মাস রমজান মাস, মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ বাড়ার কারনে রমজান মাস সত‍্যেও সরকার কঠোর ০৮ দিনের লকডাউনের ঘোষণা দেয় সরকার। লকডাউনের এবং মাহে রমজানের ১ম দিনে আজ মোটামুটি ভাবে পালন করেছে সাধারণ জনগন। এদিকে করোনা সংক্রমণ প্রতিরোধে টানা ০৮ দিনের লকডাউনের প্রথম দিনে বাজার পরিদর্শনে বেরিয়েছেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

বুধবার (১৪ এপ্রিল) সকালে সাড়ে ১০ টা থেকে ঘন্টা ব্যাপী গাড়িতে কোরআন তেলাওয়াত বাজিয়ে রমজানের পবিত্রতা রক্ষায় এবং করোনা প্রতিরোধে জনগণকে সচেতন করেন তিনি।

এর আগে, গতকাল সকালে বসুরহাট বাজার পরিদর্শন শেষে রমজানের পবিত্রতা রক্ষায় নিজের কঠোর মনোভাব ব্যক্ত করেন। সাথে সাথে দ্রব্যমূল্যোর দাম স্থিতিশীল রাখতেও ব্যবসায়ীদের আহ্বান জানান তিনি।

উল্লেখ্য, গত ৪ মাস নানা মন্তব্য করে আলোচনায় আসে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। গত (৩১ মার্চ) দুপুরে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে আ.লীগ থেকে পদত্যাগের ঘোষণা দেন। তিনি বাংলাদেশ আ.লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই।

গত জানুয়ারি মাসে পৌর নির্বাচনের সময় এক কর্মি সমাবেশে তিনি বলেন, সুষ্ঠু নির্বাচন হলে তিন-চারটা আসন বাদে আমাদের এমপিরা পালানোর পথ খুঁজে পাবে না। এটাই হলো সত্য কথা। তার এই বক্তব্যটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

Related posts

খুলনা বিভাগে একদিনে আরও ৪৭ মৃত্যু

সোহাগ পাটোয়ারি

‘বিদ্যুৎ সেবায় ৮৮ শতাংশ গ্রাহক সন্তুষ্ট’

ফাতেমা আক্তার রিয়া

৭ই মে ২০০৭ সময়টা ছিল অন্যরকম,

Nurul Islam Mulla

Leave a Comment

Translate »