Banglar TV 71
জাতীয়

‌‍‍‍‍লক্ষ্মীপুর – ২, উপ – নির্বাচনে এমপি পদে জনপ্রিয়তার শীর্ষে ‍‍‍” আওয়ামীলীগের প্রার্থী ” এডভোকেট নূর উদ্দিন চৌধুরী নয়ন ।

আগামী (২১ জুন) সোমবার লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদর আংশিক) উপ-নির্বাচনে এমপি পদে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন আওয়ামীলীগ থেকে মনোনিত নৌকা প্রতীকের প্রার্থী এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন। তিনি লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় নেতাকর্মীদের মাঝে তৃণমূলের নায়ক হিসেবে পরিচিত। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বি জাতীয় পার্টি সমর্থিত নাঙ্গল প্রতীকের প্রার্থী শেখ ফায়েজ উল্যাহ শিপন।

স্থানীয়রা জানান, জনগনের আস্থা আর ভালোবাসার প্রতীক হিসাবে সবাই দেখছে এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নকে। করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া হাজার হাজার হতদরিদ্র পরিবারকে খাদ্য সামগ্রী ও পৌঁছে দিয়েছেন এই রাজনীতিক নেতা। যেখানেই অসহায় মানুষ সেখানেই ছুটে যান তিনি। কে কোন দলের সেটি না দেখে সহযোগিতার হাত বাড়িয়ে দেন। তাই সবাই দলমত নির্বিশেষে ভালোবেসে যাচ্ছেন তাকে।

আওয়ামীলীগের নেতাকর্মীরা জানান, স্পষ্টবাদীতা, ভালোকে ভালো বলে পুরষ্কৃত করা, খারাপকে খারাপ বলে তিরষ্কার করার সৎ সাহস ধারণ করা, নিত্য গণমানুষের জন্য কল্যাণমুখী রাজনীতির চর্চা করা, নগদ সিদ্ধান্ত, নগদে সাফল্যে আজ তিনি রাজনৈতিক অঙ্গনেও বেশ আলোচিত। তিনি ছোট-বড় সবার সাথে চলছে সাধারণ ভাবে। তাই তাকে স্থানীয় নেতাকর্মীরা তৃনমূলের নায়ক বলে থাকেন।

রায়পুর পৌর শহরের বাসিন্দা উপ-নির্বাচনের ভোটার রায়পুর কলেজ এর জি,এস কামাল,বাংলার টিভি ৭১ এর প্রতিনিধি কে জানান, তিনি রাজনীতিতে এসেছেন গণমানুষের পাশে থাকতে, তাদের সুখ-দুঃখের অংশীদার হতে। রায়পুর পৌরসভা ঘুরে এলে বোঝা যায় এডভোকেট নয়ন সবার কাছে সমান জনপ্রিয়। তিনি তৃণমূলে ঘুরে ঘুরে জনপ্রিয়তা ও সাধারণ মানুষের ভালোবাসা অর্জন করেছেন। আগামী সোমবারের নির্বাচনে এমপি পদে রায়পুরের ইতিহাসে সর্বচ্চো ভোট পাবেন তৃণমূলের নায়ক এডভোকেট নয়ন ।

হামছাদী ইউনিয়নের বাসিন্দা আলমগীর হোসেন জানান, মানুষের আস্থাভাজন ও তাদের সুখ-দুঃখের অংশীদারী হিসেবে কাজ করে যাচ্ছেন এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন। সাধারণ মানুষের কাছে অন্য প্রার্থীর চেয়ে তার জনপ্রিয়তা রয়েছে অনেক বেশি।

চররুহিতা ইউনিয়নের চর মন্ডল গ্রামের বাসিন্দা হারুনুর রশিদ জানান, সাধারণ মানুষের স্বার্থে উন্নয়ন মূলক কাজের সাথে জড়িত রয়েছেন এডভোকেট নয়ন। অনেক সময় নিজের সামর্থ অনুযায়ী গরিব দুঃখী মানুষের পাশে দাঁড়িয়েছেন। আগামী (২১ জুন) উপ-নির্বাচনে এমপি পদে তাকেই ভোট দেবে গ্রামবাসী।

সংসদ সদস্য (এমপি) প্রার্থী এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন বাংলার টিভি ৭১ সংবাদকে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনীতির আদর্শে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে বুকে লালন করে আগামী (২১ জুন) সোমবার উপ-নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী হয়েছি। আমি বঙ্গবন্ধুর আর্দশে আদর্শিত হয়ে আওয়ামীলীগের রাজনীতি করি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যহত রাখতে মাঠে কাজ করে যাচ্ছি। দল আমাকে নৌকার মাঝি করেছে ভোটাররা ভোট দিয়ে জয়যুক্ত করলে আমি তাঁর মর্যাদা রাখবো।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নপূরণে মাদক, দূর্ণীতি, জুয়া, দারিদ্র্য মুক্ত ও রায়পুরকে মডেল উপজেলা উপহার দেওয়ার প্রত্যয়ে জনগণের কাছে ছুটে চলছি। প্রতিনিয়ত উঠান বৈঠক, মতবিনিময় সভাসহ গণসংযোগ করছি। তাই দলমত নির্বিশেষে ভোটারদের কেন্দ্রে গিয়ে ভোট দেওয়ার আহ্বান জানাচ্ছি।

ইস্টাফ রিপোর্টার: মোঃ আলমগীর হোসেন জয় ।

Related posts

“করোনায়” ২৪ ঘণ্টায় ১৫৩ জনের মৃত্যু শনাক্ত ৮৬৬১।

সোহাগ পাটোয়ারি

রাজধানীর খিলগাঁও এলাকা থেকে ৩,৫০০ পিস ইয়াবাসহ ১ জনকে জব্দ

সোহাগ পাটোয়ারি

খুলনা জেলা পুলিশ সুপার মোঃ মাহবুব হাসানকে ক্রেস্ট প্রধান করেন

সোহাগ পাটোয়ারি

Leave a Comment

Translate »