Banglar TV 71
জাতীয়

” চাঁদা না দেওয়ায় গুলি, আ.লীগ নেতা অস্ত্রসহ গ্রেফতার।

গুলি করার অভিযোগে আ.লীগ নেত শাহিন পালোয়ান অস্ত্রসহ গ্রেফতার।
সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় শাহিন পালোয়ান (৪৫) নামে এক ইউনিয়ন আওয়ামী লীগ নেতাকে বিদেশি পিস্তল ও গুলিসহ গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৯ জুন) রাত ১২টার দিকে আশুলিয়ার পালোয়ানপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

শাহিন আশুলিয়া থানার কাঠগড়ার পশ্চিম পালোয়ান পাড়ার বাবু পালোয়ানের ছেলে। তিনি আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক।
বাবু ঠিকাদার বেলালা এর কাছ থেকে চাঁদা দাবি করেআসছে। গত রোববার (০৬ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে সড়কে দাবিকৃত চাঁদা না দেওয়ায় ঐ ঠিকাদারকে লক্ষ্য করে গুলি করলে ফিরোজা এন্টারপ্রাইজের মালিক ঠিকাদার বেলালা তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক এসআই সুদীপ কুমার গোপ, আসওয়াদুর রহমান ও এমদাদ হোসেন রাতে গোপন সংবাদের ভিত্তিতে শাহিন পালোয়ানের বাড়ি অভিজান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হলে ঘরের গোপন স্থান থেকে তিন রাউন্ড গুলিসহ বিদেশি পিস্তল উদ্ধার করেন পুলিশ। এসময় দুইটি ম্যাগজিনও উদ্ধার করা হয়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সুদীপ কুমার গোপ বলেন ঘটনার পর দিন থেকেই ঢাকা জেলা পুলিশ সুপার এর নির্দেশে আমরা অস্ত্রসহ আসামিকে গ্রেফতারের চেষ্টা করছিলাম। আজ (শনিবার) গোপন সংবাদের ভিত্তিতে তাকে তার বাড়ি থেকেই অস্ত্রসহ গ্রেফতার করতে সক্ষম হয়েছি। তিনি প্রাথমিকভাবে স্বীকার করেছেন চাদার টাকার জন্য ঐ দিন এই অস্ত্র দিয়েই গুলি করেছিলেন।

মোঃ সুরুজ। ষ্টাফ রিপোর্টার, বাংলার টিভি ৭১।
আপডেট: ১০.১৩ ঘণ্টা, জুন ২০, ২০২১

Related posts

৩ দিনে লকডাউন এ কিছুটা বেড়েছে মানুষ – যানবাহনের উপস্থিতি ।

সোহাগ পাটোয়ারি

আওয়ামী লীগ সভাপতি : শেখ হাসিনা’র ১৪তম কারাবন্দি দিবস

সোহাগ পাটোয়ারি

করোনায় ক্ষতিগ্রস্ত নিম্নআয়ের প্রত্যেকে পাবেন নগদ আড়াই হাজার টাকা

admin

Leave a Comment

Translate »