Banglar TV 71
জাতীয়

ইভ্যালি-আলেশা মার্টসহ ১০টি প্রতিষ্ঠানে কেনাকাটায় ব্র্যাক ব্যাংকের নিষেধাজ্ঞা – ইভ্যালি, আলিশা মার্ট, ধামাকা, ই-অরেঞ্জ, সিরাজগঞ্জ শপ, আলাদিনের প্রদীপ, কিউকম, বুম বুম, আদিয়ান মার্ট ও নিডস।

বর্তমানে দেশজুড়ে বহুল আলোচিত ই-কমার্স সাইট ইভ্যালি ও আলেশা মার্টসহ মোট ১০টি ই-কমার্স থেকে থেকে ক্রেডিট, ডেবিট ও প্রি-পেইড কার্ডের মাধ্যমে কেনাকাটায় নিষেধাজ্ঞা আরোপ করেছে ব্র্যাক ব্যাংক। মঙ্গলবার (২২ জুন) ব্র্যাক ব্যাংক এ নিষেধাজ্ঞা জারি করে।

ব্র্যাক ব্যাংকের কোনো কার্ডের মাধ্যমে এসব প্রতিষ্ঠানের সাথে কোনো লেনদেন তথা কোনো জিনিস কেনা যাবে না। গ্রাহক ও ব্যাংকের স্বার্থে এই নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে বলে জানিয়েছে ব্যাংকটি। নিষেধাজ্ঞার আওতায় রয়েছে
– ইভ্যালি, আলিশা মার্ট, ধামাকা, ই-অরেঞ্জ, সিরাজগঞ্জ শপ, আলাদিনের প্রদীপ, কিউকম, বুম বুম, আদিয়ান মার্ট ও নিডস।

নাম প্রকাশে অনিচ্ছুক ব্র্যাক ব্যাংকের একজন উর্ধ্বতন কর্মকর্তা জানান, ব্যবসায়িক চুক্তির বিষয়গুলো পরিচালনা পর্ষদ থেকে সিদ্ধান্ত নেয়া হয়। যেসব ই-কমার্স প্রতিষ্ঠানে লেনদেনে নিষেধাজ্ঞা দিয়েছে সেগুলো গ্রাহকদের নানা বাহারি ও লোভনীয় অফারের মাধ্যমে আকৃষ্ট করে। এক পর্যায়ে গ্রাহকদের এসব প্রতিষ্ঠানে লেনদেনের মাধ্যমে ভোগান্তি পোহাতে হচ্ছে। তাছাড়া এসব প্রতিষ্ঠানের সম্পদের চেয়ে দায়ের পরিমাণ অনেক বেশি। ফলে পরিচালনা পর্ষদ এসব প্রতিষ্ঠানের সঙ্গে লেনদেনে নিষেধাজ্ঞা দিয়েছে।

Banglar Tv 71.
Ripotar : Md Sohag patwary.
23/06/2021. Pm 8.35
Bangladesh.

Related posts

ঢাকা মেডিকেল কলেজ এর মর্গে মিললো (ঢাবি) শিক্ষার্থীর লাশ ।

সোহাগ পাটোয়ারি

লায়ন্স ক্লাব অব ঢাকা ক্যাপিটাল গাডেন এর সার্টিফিকেট প্রদান: মোঃ আফজাল হোসেন , ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রনালয়ের সচিব ।

সোহাগ পাটোয়ারি

“বাংলার টিভি ৭১” ব্যবস্থাপনা পরিচালক,১০ ও ১৩ জুলাই রাতে অসহায়দের খাবার বিতরণ করেন

সোহাগ পাটোয়ারি

Leave a Comment

Translate »