Banglar TV 71
জাতীয়

“সোমবার থেকে সারাদেশে” কঠোর লকডাউন বাস্তবায়নে মাঠে নামছে সেনাবাহিনী I

Banglar Tv 71 News.
প্রকাশ: ২৫ জুন ২০২১ ২১:৩৩:২১ আপডেট: ২৬ জুন ২০২১ ১৩:২৩:৫৪,
কঠোর লকডাউন বাস্তবায়নে মাঠে নামছে সেনাবাহিনী

করোনা ভাইরাস সংক্রমণ ঠেকাতে ‘কার্যকর’ লকডাউনের কোন বিকল্প নেই বিবেচনা করে সোমবার (২৮ জুন) থেকে সাত দিনের জন্য সারাদেশে ‘কঠোর লকডাউন’ জারির ঘোষণা দিয়েছে সরকার। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ, বিজিবির পাশাপাশি মাঠে থাকবে সেনাবাহিনীর সদস্যরা।

শুক্রবার (২৫ জুন) একাত্তরকে এ তথ্য নিশ্চিত করে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেন, লকডাউন যথাযথভাবে নিশ্চিতের লক্ষ্যে পুলিশ-বিজিবি ও সেনাবাহিনী মোতায়েন করা হবে।

প্রতিমন্ত্রী বলেন, আগামী এক-সপ্তাহের জন্য আমরা কঠোর বিধি-নিষেধ দেব। এরপর দরকার হলে তা আরও বাড়াবো। এটি কঠোরভাবে যাতে সকলে প্রতিপালন করে সে জন্য বেশ কড়াকড়ি থাকবে।

‘মানুষ অপ্রয়োজনে বাইরে আসবে না। পেমেন্ট বিষয়ক কাজগুলো স্বল্প পরিসরে চলবে। এছাড়া সাংবাদিকসহ জরুরি পেশার সাথে জড়িতদের ক্ষেত্রে এ কড়াকড়ি শিথিল করা হবে।’

আরও পড়ুন: সোমবার থেকে সারাদেশে ‘কঠোর লকডাউন’, বাড়ির বাইরে যেতে মানা

সূত্রমতে, এবারের লকডাউনে জরুরি পণ্যবাহী পরিবহন ছাড়া সব ধরনের যানবাহন চলাচল বন্ধ থাকবে। তবে অ্যাম্বুলেন্স ও চিকৎসা সংক্রান্ত কাজে ব্যবহৃত যানবাহন এবং গণমাধ্যম নিষেধাজ্ঞার বাইরে থাকবে।

শনিবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে বিধি-নিষেধের বিষয়ে বিস্তারিত আদেশ জারি করা হবে বলে প্রধান তথ্য কর্মকর্তা সুরথ কুমার সরকার এক বিজ্ঞপ্তিতে জানিয়ে

Ripotar : Md Sohag patwary.
Banglar Tv 71.

Related posts

” রাজধানী ঢাকাতে ” লকডাউন দেখতে বের হয়ে আটক শতাধিক ।

সোহাগ পাটোয়ারি

জয় ‘৫০তম জন্মবার্ষিকী উপলক্ষে খাম ও বিশেষ সিল অবমুক্ত করেন প্রধানমন্ত্রী

সোহাগ পাটোয়ারি

করোনায় ২৪ ঘণ্টায় মারা গেছেন আরও ৩৭ জন

সোহাগ পাটোয়ারি

Leave a Comment

Translate »