Banglar TV 71
জাতীয়

“Lions Club of Dhaka Capital Garden ” এর ২০২১-২০২২, নতুন নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক। লায়ন খান আখতারুজ্জামান(MJF) , লায়ন ডাঃ গাজী সিরাজুল ইসলাম (PMJF) ।

Lions Clubs International, District – 315 B3, Bangladesh 2021 – 2022 এর lion club of Dhaka capital garden এর নবনির্বাচিত, সভাপতি ও সাধারণ সম্পাদক কে সকল লায়ন ও লিও সদস্য দের পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি ।

সভাপতি: জনাব, আলহাজ্ব লায়ন খান আখতারুজ্জামান (এম জে এফ)।

সাধারণ সম্পাদক: জনাব, লায়ন ডাঃ গাজী সিরাজুল ইসলাম(পি এম জে এফ)।

বিশ্বের সর্ব বৃহৎ স্বেচ্ছাসেবী সংগঠন Lions Club of dhaka capital garden এর সকল লায়ন ও লিও সদস্য দের কে ধন্যবাদ জানান সভাপতি ও সাধারণ সম্পাদক ।

সভাপতি, আলহাজ্ব লায়ন খান আখতারুজ্জামান (এম জে এফ) বলেন তিনি বঙ্গবন্ধুর সৈনিক তাই বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন কালে দেশ প্রেমে উদ্বুদ্ধ হয়ে লায়ন্স ক্লাব এর ছায়া লায়ন্স ক্লাব অব ঢাকা ক্যাপিটাল গাডেন এর তলে সকলকে মানব সেবায় ও আত্মনিয়োগ করার আহ্বান জানান। লায়ন্স ও লিও সদস্য দেরকে সব সময় দেশের এ মহামারী করুনা কালে জনতার পাশে থাকার জন্য অনুরোধ জানিয়েছেন । আলহাজ্ব লায়ন খান আখতারুজ্জামান এম জে এফ তিনি আরো বলেন লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল ৩১৫ বি৩ বাংলাদেশ এর সকল লায়নিজামকে লায়ন্স ক্লাব এর পক্ষে কাজ জন্য ।

তিনি উক্ত সম্মেলনের মাধ্যমে নতুন নবনির্বাচিত ২০২১-২০২২ এর ভাইস জেলা গভর্নরবৃন্দ এবং প্রফেসর সিরাজুল হক চৌধুরী ও ফারহানা নাজ সুধাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। আগামী এক বৎসর নতুন কমিটির সকলকে সাথে নিয়ে লায়ন্স ক্লাব এর পক্ষে মানবতার ফেরিওয়ালা হয়ে কাজ করার অঙ্গীকার করেন।

লায়ন্স ক্লাব অব ঢাকা ক্যাপিটাল গাডেন এর সকল মেম্বার ও ডিরেক্টর কে সভাপতির দায়িত্ব পালন করার জন্য সব সময় সাহায্যে ও দোয়া করার জন্য বলেন ।

বাংলাদেশ লায়ন্স ক্লাব অব ঢাকা ক্যাপিটাল গাডেন এর পক্ষ থেকে সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই ।

Related posts

৩ দিনে লকডাউন এ কিছুটা বেড়েছে মানুষ – যানবাহনের উপস্থিতি ।

সোহাগ পাটোয়ারি

” চাঁদা না দেওয়ায় গুলি, আ.লীগ নেতা অস্ত্রসহ গ্রেফতার।

সোহাগ পাটোয়ারি

” স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের” সিদ্ধন্তে ব্যাটারিচালিত অটো রিকশা-ভ্যান বন্ধের নির্দেশ।

সোহাগ পাটোয়ারি

Leave a Comment

Translate »