Banglar TV 71
জাতীয়

” লক্ষ্মীপুর জেলা পুলিশ ” পিআরএলগামী ৪ পুলিশ সদস্যদের বিদায় আনুষ্ঠানিকতার সাথে বাড়ি পৌঁছে দিয়ে দৃষ্টান্ত স্থাপন করলো ।

ইস্টাফ রিপোর্টার : এস এম আহসান সানি ।
বাংলার টিভি ৭১ । লক্ষ্মীপুর ।

লক্ষ্মীপুর জেলা হতে পিআরএলগামী পুলিশ সদস্যদের আনুষ্ঠানিকতার সাথে সুসজ্জিত গাড়িতে করে কর্মস্থল থেকে নিজ বাড়ি পৌঁছে দিয়ে অনন্য দৃষ্টান্ত স্থাপন করলো লক্ষ্মীপুর জেলা পুলিশ।

এটা যে এক স্বপ্নে পাওয়া গল্পের মত! এমন টাই বলছিলেন সদ্য বিদায়ী (পিআরএল) কনস্টেবল/২৮৫ মোঃ আজাদ উদ্দিন। তিনি বলেন আমার ৩৯ (উনচল্লিশ) বছর চাকুরী জীবনে কোন দিন দেখি নাই নিজ ইউনিট থেকে অবসরে যাওয়ার সময় এভাবে আনুষ্ঠানিকতার মাধ্যমে সুসজ্জিত গাড়িতে করে নিজ বাড়িতে পৌঁছে দিতে। সত্যি বিদায় বেলা নিজেকে বড় ভাগ্যবান মনে হচ্ছে। আমার এমন বিদায়ের কথা শুনে পরিবারের সকলে আমাকে নিয়ে গর্ববোধ করছে। বিদায় বেলা পুলিশ সদস্যরা ছিলেন অত্যন্ত হাস্যউজ্জল।
লক্ষ্মীপুর জেলা থেকে যে সকল পুলিশ সদস্য অবসরে যান তাদেরকে বিদায় বেলা যেন ইউনিট কর্তৃক একটি গাড়ির ব্যবস্থা করে সুন্দর ভাবে তাদের কে নিজ বাড়িতে পৌঁছে দেওয়া যায় তারই পেক্ষিতে অদ্য ০১ জুলাই ২০২১ খ্রিঃ তারিখ পুলিশ লাইন্সে লক্ষ্মীপুর জেলার পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান পিপিএম-সেবা মহোদয়ের নির্দেশনায় জনাব পলাশ কান্তি নাথ অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ), লক্ষ্মীপুর এর সার্বিক তত্বাবধানে আজ লক্ষ্মীপুর জেলা থেকে অবসরে যাওয়া এসআই(সশস্ত্র) মোঃ আব্দুল মান্নান, নায়েক মোহাম্মদ আলী, কনস্টেবল চন্দন ভট্টাচার্য্য ও মোঃ আজাদ উদ্দিনকে আনুষ্ঠানিকতার মাধ্যমে বিদায় এবং ইউনিট থেকে সুসজ্জিত গাড়িতে করে নিজ বাড়িতে পৌঁছে দেওয়া হয়। এসময় অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন বিদায়ী সহকর্মীদের সুস্বাস্থ্য কামনা করেন এবং তাদের উদ্দেশ্যে বিভিন্ন প্রকার দিকনির্দেশনামূলক কথা বলেন। পুলিশ সুপার মহোদয় এক বিবৃতিতে বলেন, সহকর্মীর বিদায় বেলা এমন একটি কাজ করতে পেরে আমার অনেক ভালো লাগছে, সত্যি যে কোন বিদায়ই বেদনার আর এমন সময় যদি তাদেরকে হাসি মুখে বিদায় জানানো যায় তবে এটাই বড় পাওয়া।
বিদায়ী (পিআরএল) সদস্যগণঃ
১। এসআই(সশস্ত্র)/৪৪ মোঃ আব্দুল মান্নান
নিজ জেলা লক্ষ্মীপুর।
২। ড্রাইভার নায়েক/১৮৬ মোহাম্মদ আলী
নিজ জেলা লক্ষ্মীপুর।
৩। কনস্টেবল/১৫৬ চন্দন ভট্টাচার্য্য
নিজ জেলা লক্ষ্মীপুর।
৪। কনস্টেবল/২৮৫ মোঃ আজাদ উদ্দিন
নিজ জেলা লক্ষ্মীপুর।

বাংলার টিভি ৭১ । লক্ষ্মীপুর জেলা ।

Related posts

টিকা দেওয়ার পরই স্কুল কলেজ খুলে দেব: প্রধানমন্ত্রী সংসদ এ বলেন ।

সোহাগ পাটোয়ারি

পুলিশের এক উজ্জল নক্ষত্র ডিআইজি হাবিবুর রহমান।

সোহাগ পাটোয়ারি

ইউপি নির্বাচন স্থগিত….

সোহাগ পাটোয়ারি

Leave a Comment

Translate »