Banglar TV 71
জাতীয়

“লকডাউন” রাজধানীর বিভিন্ন স্থানে আইন শৃঙ্খলা বাহিনীর ব্যাপক তৎপরতা।

মোঃ সুরুজ। স্টাফ রিপোর্টার।
বাংলার টিভি৭১। ১জুলাই ২০২১ ।

আজ বৃহস্পতিবার থেকে সারা বাংলাদেশে কঠোর লকডাউন শুরু। করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে লকডাউন কার্যকর করতে মাঠে একসাথে কাজ করছেন সেনাসদস্য, বিজিবি ও পুলিশ সদস্যরা।

রাজধানীর বিভিন্ন স্থানে কাচা-বাজার, কিছু খাবার দোকান, ওষুধের দোকান ছাড়া সব দোকানপাট বন্ধ রয়েছে। লকডাউনে জরুরি সেবার গাড়ি ছাড়া সব ধরনের যান্ত্রিক বাহন চলাচলে নিষেধাজ্ঞা রায়েছে তাই পোশাক শ্রমিকরা রিকশায় এবং হেঁটে কাজে যাচ্ছেন।

নিয়ম না মানায় বিভিন্ন এলাকায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জেল জরিমানা করার খবরও পাওয়া যায়।

পুলিশের মিরপুর বিভাগের উপ-কমিশনার মাহতাব উদ্দিন জানান, অপ্রয়োজনে ঘর থেকে বের হওয়ায় তার অধীনস্ত বিভিন্ন থানায় দুপুর পর্যন্ত একশর বেশি মানুষকে আটক করা হয়েছে। এ পর্যন্ত ৩৬টি মামলা হয়েছে এবং জরিমানা আদায় হয়েছে ৯৯ হাজার টাকা এবং মিরপুর বিভাগে গাড়ির বিরুদ্ধে মামলা হয় মোট ৯৮টির সাথে জরিমানা আদায় করা হয়েছে।

ঢাকা মহানগর পুলিশের উত্তরা বিভাগের উপকমিশনার সাইফুল ইসলাম জানায়, যাদের গ্রেপ্তারকৃতদের মধ্যে কাউকে মুচলেকা দিয়ে ছেড়ে দেওয়া হচ্ছে, কাউকে জরিমানা করেছেন আবার কারও বিরুদ্ধে সুনির্দিষ্ট আইনে মামলা করা হয়েছে।”

সপ্তাহব্যাপী এই লকডাউনে পুলিশ কঠোর লকডাউন শুরুরতে ঢাকা মহানগর পুলিশের মিডিয়া সেলের তথ্য মতে আজ (বৃহস্পতিবার) বিকেল পর্যন্ত মোট ৩২২ জনকে আটকের তথ্য পাওয়া যায়।

পুলিশের পাশাপাশি র‌্যাব, সেনা সদস্য ও বিজিবি সদস্যরাও লকডাউন বাস্তবায়নে ঢাকায় সক্রিয় ছিল।

বাংলার টিভি ৭১। ঢাকা । মিরপুর ।

Related posts

হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে ৫ মামলা হচ্ছে

সোহাগ পাটোয়ারি

“সোমবার থেকে সারাদেশে” কঠোর লকডাউন বাস্তবায়নে মাঠে নামছে সেনাবাহিনী I

সোহাগ পাটোয়ারি

লায়ন খান আকতারুজ্জামান,পুলিশ সুপার কে সার্টিফিকেট প্রধান করেন ।

সোহাগ পাটোয়ারি

Leave a Comment

Translate »