Banglar TV 71
জাতীয়

” হবিগঞ্জ ও লক্ষ্মীপুর ” একি পরিবারের দুই ভাই জেলা প্রশাসক ।

রিপোর্টার: এস এম আহসান সানি ।
বাংলার টিভি ৭১ । লক্ষ্মীপুর জেলা ।

হবিগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান এর আপন ছোট ভাই মো:আনোয়ার হোছাইন আকন্দ লক্ষ্মীপুর জেলা প্রশাসক হিসেবে নিয়োগ পেয়েছেন।
তিনি স্বাস্হ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের উপ সচিব হিসেবে দাহিয়ত্ব পালন করে আসছিলেন।
সম্প্রতি দেশের ১১টি জেলায় নতুন করে জেলা প্রশাসক (ডিসি) পদে নিয়োগ দিয়েছে সরকার।এতে পদোন্নতি পেয়ে লক্ষ্মীপুর জেলা প্রশাসক (ডিসি) হয়েছেন তিনি ।জনপ্রশাসন মন্ত্রণালয়ের সূত্রে জানাযায়,(১৭ডিসেম্বর)রোজ বৃহস্পতিবার এক প্রজ্ঞাপন জারি করা হয়, এতে বিসিএস প্রশাসন ক্যাডারে উপসচিব পদমর্যাদায় ১১জন কর্মকর্তাকে জেলা প্রশাসক হিসেবে নিয়োগ দেওয়া হয়।উক্ত প্রজ্ঞাপনে লক্ষ্মীপুর জেলা প্রশাসক হিসেবে আনোয়ার হোছাইন আকন্দেকে নিয়োগ দেওয়ার বিষয়টি উল্লেখ্য করা হয় । একি পরিবারে দুই ভাই জেলা প্রশাসক খুশি পরিবারে বাকি সদস্যরাও।

এক জন হবিগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান ।পর জন নব-লক্ষ্মীপুর জেলা প্রশাসক আনোয়ার হোছাইন আকন্দ।এদিকে হবিগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান তার আপন ছোট ভাই জেলা প্রশাসক হিসেবে পদোন্নতি পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে পদোন্নতি পেয়ে লক্ষ্মীপুর জেলা প্রশাসক হিসেবে নিয়োগ পেয়েছেন আমার ছোট ভাই আনোয়ার হোছাইন আকন্দ ।আমি আশাবাদি তিনি সততা -দক্ষতা ও নিষ্টার সাতে নিজ দাহিয়ত্ব যথাযত ভাবে পালন করবেন ।

বাংলার টিভি ৭১ । ঢাকা ।

Related posts

পাঁচটি উপায়ে বাঘের সংখ্যা বাড়াতে পারে বাংলাদেশ

সোহাগ পাটোয়ারি

দেশে করোনায় আরও ২২৬ মৃত্যু

সোহাগ পাটোয়ারি

রামগঞ্জ বাসীর সাথে ঈদ-উল আযহার শুভেচ্ছা বিনিময়, ঈদ মোবারক।

সোহাগ পাটোয়ারি

Leave a Comment

Translate »