Banglar TV 71
জাতীয়

“সাতকানিয়া”ডাক্তারকে জরিমানা করায় : ইউএনওকে প্রত্যাহার (ওএসডি) ।

রিপোর্টার: এস এম দেলোয়ার হোসাইন ।
বাংলার টিভি ৭১ । সাতকানিয়া । চট্টগ্রাম ।
জুলাই ৪,২০২১ ।

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সারাদেশে চলছে লকডাউন। চলমান এই লকডাউনে এক চিকিৎসককে জরিমানা করেন চট্টগ্রামের সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নজরুল ইসলাম। এ ঘটনায় তাকে প্রত্যাহার করার পাশাপাশি জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে আজ রোববার এ সংক্রান্ত আদেশ দেওয়া হয়েছে। চট্টগ্রাম বিভাগীয় কমিশনার কামরুল হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, সাতকানিয়ার ইউএনও নজরুল ইসলামকে জনপ্রশাসন মন্ত্রণালয়ে পদায়ন করা হয়েছে। আপাতত সহকারী কমিশনার (ভূমি) তার স্থলে দায়িত্ব পালন করবেন।

জানা গেছে, জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব স্বাক্ষরিত এক আদেশে সাতকানিয়ার ইউএনও নজরুল ইসলামকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়। অন্যদিকে, একই আদেশে হবিগঞ্জের ইউএনও ফাতেমা তুজ জোহরাকে চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে পদায়ন করা হয়েছে।

প্রসঙ্গত, সাতকানিয়া পৌরসভা এলাকায় গত শুক্রবার বিকেলে ডা. ফরহাদ কবির নামে এক চিকিৎসককে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে সংক্রমণ প্রতিরোধ আইনে ১ হাজার টাকা জরিমানা করেন ইউএনও নজরুল ইসলাম। ওই সময় রোগী দেখতে যাচ্ছিলেন তিনি।

এ ঘটনায় ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানান চিকিৎসক নেতারা। এমনকি ওই ইউএনওর শাস্তির দাবিতে জেলা সিভিল সার্জনের কাছে আবেদনও করেন চিকিৎসকরা।

বাংলার টিভি ৭১ । ঢাকা ।

Related posts

করোনাকালেও শেখ হাসিনার নেতৃত্বে দেশ সমৃদ্ধির দিকে এগিয়ে যাচ্ছে – লায়ন খান আকতারুজ্জামান (এম জে এফ)

সোহাগ পাটোয়ারি

” চাঁদা না দেওয়ায় গুলি, আ.লীগ নেতা অস্ত্রসহ গ্রেফতার।

সোহাগ পাটোয়ারি

লকডাউনে দেশজুড়ে ‘মানবিক বিপর্যয়’ সৃষ্টি হতে পারে: জিএম কাদের I

সোহাগ পাটোয়ারি

Leave a Comment

Translate »