Banglar TV 71
বিনোদন

৩৮ তম জন্মদিন পালন করেন নৃত্য পরিচালক: সালাউদ্দিন সুজন ।

বিনোদন রিপোর্টার: মোঃ সোহাগ পাটোয়ারি ।
বাংলার টিভি ৭১ । ঢাকা ।

৪ জুলাই ৩৮ তম ,নৃত্য পরিচালক সালাউদ্দিন সুজন এর জন্মদিন পালন করেন যরোয়া পরিবেশ এ জন্মদিন উপলক্ষে মিডিয়ার সবার কাছে দোয়া কামনা করে । বাংলাদেশে এ সফল নৃত্য পরিচালক হিসেবে অনেক সম্মান ও এওয়াড পেয়ে থাকেন । ২০ বছর যাবত বাংলাদেশে মিডিয়াতে অনেক গান,নাটক,ছবি, মিউজিক ভিডিও সহ ইস্টেজ প্রোগরাম এর মধ্যে দিয়ে
নৃত্য পরিবেশন করেন । জন্মদিন উপলক্ষে এবারও অনুষ্ঠানের আয়োজন করে । হতে যাচ্ছে আন্তর্জাতিক ডান্স কাউন্সিল (সিআইডি)। ইউনেস্কোর আন্তর্জাতিক নৃত্য বিষয়ক এ সভায়, অংশ গ্রহণ করেছেন বাংলাদেশের তরুণ নৃত্যশিল্পী জনাব সালাউদ্দিন সুজন এর সম্মানিত হয় । জন্মদিন এ বিশেষ অতিথি জনাব আবদুর রহমান ভাই, ইভা মাল্টিমিডিয়ার প্রতিষ্ঠাতা । এবং সালাউদ্দিন সুজন এর সহধর্মিনী ও তার তিন কন্যা সন্তান দেরকে বিশেষ ভাবে জন্মদিন পালন করেন যরোয়া পরিবেশ এ ।

শুভ হোক আপনার জীবন এই কামনা করি ।
শুভ জন্মদিন । শুভ জন্মদিন ।শুভ জন্মদিন ।

তবে করোনা মাহামরির কারণে এবারের জন্মদিন যরোয়া পরিবেশ এ পালিতে হলো ।
মেধাবী এই শিল্পী ইভা মাল্টিমিডিয়ার নৃত্যালয়ের নৃত্য পরিচালক। তিনি জানান, করোনা মাহামারির মধ্যেও নিজের নাচের চর্চা চালিয়ে যাচ্চেন তিনি। একই সাথে ভার্চুয়ালিও নাচ শিখছেন এবং শেখাচ্ছেন।
তিনি আরও বলেন, ‘শাস্ত্রীয় নৃত্য গুরুমুখী বিদ্যা। তাই চাইলেও অনলাইনে সরাসরি ক্লাসের মত শেখা যায় না। তবে এর মধ্যে দিয়েই নিজের চেষ্টা করে ধরে রেখেছি।”
কত্থক, ওড়িশি, ভরত নাট্যম, মনিপুরী, গৌড়িয় নানা ঘরানার নাচ শিখাছেন তিনি । তবে নিজেকে মনিপুরী নৃত্যশিল্পী হিসেবেই পরিচিতি দিতে স্বাচ্ছন্দ বোধ করেন নৃত্য পরিচালক সালাউদ্দিন সুজন ।

Related posts

সেতুর ওপর সেতু!

admin

ফিরছেন লিন্ডসে লোহান

ফাতেমা আক্তার রিয়া

২০২১ সালের এসএসসি-এইচএসসি পরীক্ষা হবে: শিক্ষামন্ত্রী

admin

Leave a Comment

Translate »