Banglar TV 71
জাতীয়

নতুন মাদক”ম্যাজিক মাশরুম” ও বিদেশী মদ সহ আটক দুই যুবক।

মোঃ সুরুজ। স্টাফ রিপোর্টার।
বাংলার টিভি ৭১। ৮ জুলাই ২০২১।

ঢাকা: রাজধানীর হাতিরঝিল এলাকায় অভিযান চালিয়ে নতুন মাদক ‘ম্যাজিক মাশরুম’ ও বিপুল বিদেশি মদসহ নাগিব হাসান অর্নব (২৫) ও তাইফুর রশিদ জাহিদ (২৩) নামের দুই যুবককে আটক র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

এলএসডি ও ডিএমটির পর দেশে উদ্ধার হলো হ্যালোসিনেশন নামের এই ভয়ানক মাদক। জানা যায়, এই মাদক সেবনের পর মাদক সেবনকারীর মধ্যে মারাত্মক হ্যালোসিনেশন তৈরি হয়। এর ফলে সেবনকারী নিজের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে।

মঙ্গলবার দিবাগত রাতে রাজধানীর হাতিরঝিল এলাকায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) অভিযান চালিয়ে ম্যাজিক মাশরুমের পাঁচটি বার ও বিপুল বিদেশি মদ উদ্ধার করেন।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বুধবার দুপুরে রাজধানীর কারওয়ান বাজার র‌্যাব মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।

তিনি বলেন, নাগিব হাসান অর্নব এবং তাইফুর রশিদ জাহিদ বাংলাদেশে এসএসসি পর্যন্ত এক সঙ্গে পড়াশোনা করেছেন পরে অর্নব ২০১৪ সালে কানাডায় একটি বিশ্ববিদ্যালয় থেকে পড়ালেখা শেষে করে সেখানে কর্মরত আছেন।

তাইফুর রশিদ জাহিন নিয়মিত সাইকেডেলিক ড্রাগ সেবন ও বিক্রি করতেন। সাইকেডেলিক ড্রাগ সম্পর্কে তার আগ্রহ সৃষ্টি হলে কানাডায় অবস্থানরত অর্নবের মাধ্যমে ‘ম্যাজিক মাশরুমে’র একটি চালান বাংলাদেশে নিয়ে আসেন এবং বিভিন্ন স্থানে বিক্রি করেন।

এই ড্রাগটি কেক ও চকলেট মিক্স অবস্থায় সেবন করা হয়। এছাড়াও পাউডার ও ক্যাপসুল হিসেবেও পাওয়া যায়। এই ড্রাগ ব্যবহারে সেবনকারীর এলএসডি ড্রাগের মত নিজের ওপর নিয়ন্ত্রণ থাকে না। ছাদ থেকে ঝাপিয়েও পড়া, কখনো উড়তে চেয়ে তাদের ছাদ থেকে ঝাপ দেওয়া, পশু ও পাখির সঙ্গে কথা বলা এমনকি গাছ থেকে অক্সিজেন আসছে কিনা তা গাছ জড়িয়ে ধরে অনুভব করার অভিনব কাণ্ড ঘটিয়ে থাকেন। ‘ম্যাজিক মাশরুম’ সেবন করে তাইফুর নিজের প্রতি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং অত্যন্ত বিভৎসভাবে নিজেই নিজের হাতের বিভিন্ন অংশ ধারালো বস্তু দিয়ে কেটে ফেলেন।

খন্দকার আল মঈন বলেন,প্রত্যেকটি বারে থাকে ২৪টি করে স্লাইস থাকে একেকটি বার বাংলাদেশে ২৫ হাজার টাকায় বিক্রি করতেন। যা কানাডায় দাম ৪০ কানাডিয়ান ডলার। বিট কয়েন পেপলসহ অনলাইন পেমেন্ট গেটওয়ের মাধ্যমে মাদকের অর্থ লেনদেন হত।

বাংলার টিভি ৭১ । ঢাকা ।

Related posts

কোচ ছাড়াই পাকিস্তান সফরে জিম্বাবুয়ে

admin

আগামীকাল পথচারীদের রান্না করা খাবার বিতরণ করবে লায়নস ক্লাব অব ঢাকা ক্যাপিটাল গার্ডেন

সোহাগ পাটোয়ারি

ইয়াবাসহ ২ মডেল পিয়াসা ও মৌ আক্তার আটক

সোহাগ পাটোয়ারি

Leave a Comment

Translate »