Banglar TV 71
জাতীয়

রূপগঞ্জে আ’গুন থেকে বাঁচতে ৭ তলা থেকে লাফ, নিহত ২ ।

রিপোর্টার: মোঃ নুরুল ইসলাম ।
বাংলার টিভি ৭১ । জুলাই ৯ ২০২১ ।

নারায়ণগঞ্জের রূপগঞ্জে হাসেম ফুড লিমিটেডে আগুনের ঘটনায় দুই নারী নিহত হয়েছেন। আগুন থেকে বাঁচতে কারখানার সাততলা থেকে লাফ দিয়ে নিহত হন তারা। এছাড়া আগুনে আহত হয়েছেন দেড় শতাধিক শ্রমিক।
নিহতরা হলেন – সিলেটের যতি সরকারের স্ত্রী’ স্বপ্না রানী ও রূপগঞ্জের গোলাকান্দাইল নতুন বাজারের হারুন মিয়ার স্ত্রী’মিনা আক্তার। লাশ দুটি উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। এছাড়া আ’হতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালসহ স্থানীয় বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।
এর আগে,বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে রূপগঞ্জের ভুলতা এলাকার ওই কারখানায় আগুন লাগে।
কারখানার শ্রমিক আল-আমিন জানান,সাড়ে ৫টার দিকে কারখানার নিচতলা থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তেই আগুন উপরের ফ্লোরগুলোতে ছড়িয়ে পড়ে। ওই সময় মিনা আক্তার ও স্বপ্না রানী নামে দুই নারী শ্রমিক আগুন থেকে বাঁচতে সাততলা থেকে লাফ দিয়ে নিহত হন।

ইউএস বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ডা.শাহাদাত হোসেন জানান, আহতদের মধ্যে ৪০ জনকে ইউএস বাংলা হাসপাতালে এবং ১০ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। বাকিদের স্থানীয় হাসপাতালগুলোতে ভর্তি করা হয়েছে।
নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-পরিচালক মো. আব্দুল আল আরেফিন জানান, ঢাকা, নারায়ণগঞ্জ, কাঞ্চন, ডেমরা ফায়ার সার্ভিসের ১১টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে। ভবনের ছাদে আটকে পড়া শ্রমিকদের উদ্ধারে অভিযান চলছে। আগুন লাগার সঠিক কারণ এখনো জানা যায়নি।

বাংলার টিভি ৭১ । ঢাকা । শুক্রবার ।

Related posts

চট্টগ্রাম বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের দপ্তরে বসছে অত্যাধুনিক আরটি-পিসিআর মেশিন I

সোহাগ পাটোয়ারি

রাজধানীতে ঢাকা মাদকবিরোধী অভিযান, গ্রেপ্তার ১৮ ।

সোহাগ পাটোয়ারি

১৭ই মে । গণতন্ত্রের মানসকন্যা, দেশরত্ন, শেখ হাসিনার ৪০ তম ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস।

সোহাগ পাটোয়ারি

Leave a Comment

Translate »