জানুয়ারী ২১, ২০২২
Banglar TV 71
ব্রেকিং নিউজ

আসুন দেশের ক্রান্তিলগ্নে অসহায় মানুষের পাশে দাড়াঁই

লিও শারমিন সুলতানা, স্টাফ রিপোর্টার :

দেশের ক্রান্তিলগ্নে অসহায় মানুষের পাশে থেকে মানবতার হাত বাড়িয়ে ২টি মানবিক প্রতিষ্ঠান। রাতের আধারে ক্ষুধার্ত মানুষের পাশে দাড়িয়ে মানবতার জয়গান গাইল-আন্তর্জাতিক মানবাধিকার প্রতিষ্ঠান সেন্টার ফর হিউম্যান রাইট্স মুভমেন্ট এবং লায়নস ক্লাব অব ঢাকা ক্যাপিটাল গার্ডেন (ডিস্টিক ৩১৫ বি৩)। অদ্য ১০.০৭.২০২১ শনিবার রাত ১০.১৫ মিনিটে সংগঠন ২টির যৌথ ব্যবস্থাপনায় পথচারীদের জন্য রান্না করা খাবার বিতরণ করে। রাজধানী ঢাকার ভাসমান পথচারীদের মাঝে হাইকোর্ট মাজার প্রাঙ্গন, ঢাকা মেডিকল কলেজ, শহীদ মিনার এবং কাকরাইল মোড়ে ব্যাপকভাবে রান্না করা খাবার বিতরণ করা হয়।

আনুষ্ঠানিক কার্যক্রম পরিচালনার শুরুতে অনলাইনে সংযুক্ত থেকে লায়নস ক্লাব অব ঢাকা ক্যাপিটাল গার্ডেন (ডিস্টিক ৩১৫ বি৩)-এর সম্মানিত সাধারণ সম্পাদক বহু আইন গ্রন্থের লেখক লায়ন এডভোকেট আলহাজ্ব ড. গাজী সিরাজুল ইসলাম, পিএমজেএফ এবং বাংলাদেশ সুপ্রীম কোর্টের প্রখ্যাত আইনজীবী, মানবাধিকার প্রতিষ্টান সেন্টার ফর হিউম্যান রাইট্স মুভমেন্ট-এর চেয়ারম্যান লায়ন ড. মোঃ জিয়াউর রহমান-সমাজের সকল শ্রেণীর মানুষদেরকে ভয়াবহ কোভিড-১৯ কোরণা ভাইরাসের সময়ে মানুষের পক্ষে সক্রিয়ভাবে দাঁড়াবার আহবান জানান।


এ সময়ে লায়ন ক্লাবস ডিস্টিক ৩১৫-বি৩ সম্মানিত ডিস্টিক গর্ভনর নাসিম মাহমুদ, পিএমজেএফ-এর প্রতিনিধি হিসেবে উপস্থিত থেকে ভাসমান মানুষদের মাঝে প্যাকেতকৃত রান্না করা খাবার বিতরণ করেন লায়নস ক্লাব অব ঢাকা ক্যাপিটাল গার্ডেন (ডিস্টিক ৩১৫ বি৩) প্রেসিডেন্ট, লায়ন খান আকতারুজ্জামান, এমজেএফ, লায়নস ক্লাব অব ঢাকা ক্যাপিটাল গার্ডেন (ডিস্টিক ৩১৫ বি৩) ডিস্টিক চেয়ারপারর্সন, জাতীয় সাংবাদিক ফোরামের মহাসচিব লায়ন কে এম. আসাদুজ্জামান, সেন্টার ফর হিউম্যান রাইট্স মুভমেন্ট-এর নির্বাহী প্রধান লায়ন আলহাজ্ব ড. মোঃ মোজাহেদুল ইসলাম মুজাহিদ, নারীনেত্রী সংস্থার ভাইস চেয়ারম্যান আফরোজা সুলতানা, সেন্টার ফর হিউম্যান রাইট্স মুভমেন্ট-এর লায়ন মোঃ রেজাউল করিম সাগর, মোঃ মোজাম্মেল হক নাঈম, লিও ক্লাব সেক্রেটারী লিও ইঞ্জিনিয়র শারমিন সুলতানা, লিও সাংবাদিক মিশারুল ইসলাম, সাংবাবিদ ডিজে সোহাগ প্রমূখ।

সেন্টার ফর হিউম্যান রাইট্স মুভমেন্ট-এর নির্বাহী প্রধান লায়ন আলহাজ্ব ড. মোঃ মোজাহেদুল ইসলাম মুজাহিদ-আইন শৃংঙ্খলা বাহিনীর আন্তরিকতার জন্য সাধুবাদ জানান। অনুমতি প্রাপ্তির প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হয়েছে। উল্লেখ্য সার্টডাউনের প্রথম দিন একই রূপ খাদ্য বিতরণ কর্মসূচী গ্রহণ করা হয়েছিল।

লায়নস ক্লাব অব ঢাকা ক্যাপিটাল গার্ডেন (ডিস্টিক ৩১৫ বি৩) প্রেসিডেন্ট, লায়ন খান আকতারুজ্জামান, এমজেএফ বলেন-সেন্টার ফর হিউম্যান রাইট্স মুভমেন্ট সকলকে এমন ভালোকাজের জন্য আন্তরিক অভিবাদন জানান এবং আগামীতে আরো ব্যাপক কাজ করার ক্ষেত্রে বলিষ্ট ভূমিকা রাখব ইনশাআল্লাহ।
https://www.facebook.com/100014569238843/videos/pcb.1160547087774255/2843860552593891

Related posts

‘আব্বা আমারে বাঁচাও, আর এক মিনিট এইহানে থাকলে আমি মইরা যামু,

admin

বিকেলেই সুপার সাইক্লোনে পরিণত হতে পারে ‘ইয়াস’

ফাতেমা আক্তার রিয়া

আজ রান্না করা খাবার বিতরণ করবে লায়ন্স ক্লাব অব ঢাকা ক্যাপিটাল গার্ডেন

admin

Leave a Comment

Translate »