জানুয়ারী ২১, ২০২২
Banglar TV 71
জাতীয়

মৌলভীবাজার সদর হাসপাতালে আইসিইউ বেড দিল অগ্রণী ব্যাংক লি:

রিপোর্টার: মোঃ সোহাগ পাটোয়ারি
বাংলার টিভি ৭১

করোনাকালীন সময়ে অগ্রণী ব্যাংকের এমডি ও সিইও মোহাম্মদ শামস উল ইসলামের উদ্যোগে নাভানা গ্রুপের পক্ষ থেকে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে তিনটি অত্যাধুনিক আইসিইউ বেড হস্তান্তর করলেন মৌলভীবাজার পৌরসভার মেয়র মোঃফজলুর রহমান।

৮ জুলাই বৃহস্পতিবার দুপুরে মৌলভীবাজার সদর হাসপাতালে আনুষ্ঠানিক ভাবে হাসপাতালের ভারপ্রাপ্ত তত্বাবধায়ক ডাঃ বিনেন্দু ভৌমিকের নিকট ৩টি আইসিইউ বেড হস্তান্তর করেন মৌলভীবাজার পৌরসভা’র মেয়র ফজলুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন, অগ্রণী ব্যাংকের এমডি ও সিইও মোহাম্মদ শামস উল ইসলাম, মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আহমদ ফয়সাল জামান, অগ্রণী ব্যাংকের উপ- ব্যবস্থাপক মোঃ আব্দুল লতিফ, ব্যবস্থাপক ফারুক আহমদ। এছাড়াও মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালের কর্মকর্তাবৃন্দ ও অগ্রণী ব্যাংকের কর্মকর্তা বৃন্দসহ উপস্থিত ছিলেন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

আইসিইউ বেড হস্তান্তর কালে মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান বলেন, অগ্রণী ব্যাংকের এমডি ও সিইও মৌলভীবাজারের কৃতি সন্তান মোহাম্মদ শামস উল ইসলাম করোনাকালীন সময়ে জেলার বিভিন্ন স্থানে জরুরি জিনিসপত্র দিয়ে সমাজ সেবায় কাজ করে যাচ্ছেন । এজন্য তিনি শামস উল ইসলামের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন৷

বাংলার টিভি ৭১ । ঢাকা ।

Related posts

খুলনায় করোনায় আরও ৩৩ জনের মৃত্যু

সোহাগ পাটোয়ারি

“লায়ন্স ক্লাব অব ঢাকা ক্যাপিটাল গাডেন” সভাপতি ঈদের শুভেচ্ছা জানিয়েছেন

সোহাগ পাটোয়ারি

“সাইবার ক্রাইম” এই সমস্যার সমাধানে দরকার আমাদের নিজস্ব আইন। মোস্তাফা জব্বার বলেন ।

সোহাগ পাটোয়ারি

Leave a Comment

Translate »