Banglar TV 71
জাতীয়

নারায়ণগঞ্জের নব্য জেএমবি’র আস্তানায় সিটিটিসির অভিযান। আটক ২

মোঃ সুরুজ। স্টাফ রিপোর্টার।বাংলার টিভি৭১। ১২ই জুলাই২০২১ইং।

নারায়ণগঞ্জ,ঢাকা: নারায়ণগঞ্জের আড়াইহাজারের পাঁচগাঁও এলাকার নব্য জঙ্গি আস্তানায় অভিযান চালিয়ে একজনকে আটক কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট।

রোববার (১১ জুলাই) মধ্যরাতে ঘটনাস্থলে এক ব্রিফিংয়ে কাউন্টার টেররিজম ইউনিটের প্রধান মো. আসাদুজ্জামান সাংবাদিকদের এ তথ্য জানান।

মো. আসাদুজ্জামান বলেন, সাধারণত জঙ্গিরা কোথাও কোনো হামলার পরিকল্পনা থাকলে এরকম বাসা ভাড়া নিয়ে তারা তাদের কর্যক্রম পরিচালনা করার পরিকল্পনা করেন।

আমরা আজ(রবিবার) বিকেলেই আব্দুল্লাহ আল মামুন নামে স্থানীয় এক মসজিদের মুয়াজ্জিনকে ঢাকা থেকে গ্রেফতার করি তার দেওয়া তথ্যের ভিত্তিতেই আড়াইহাজারে এই জঙ্গি আস্তানার সন্ধান পাই এবং সেখানে অভিযান পরিচালোনা করি। এখান থেকেও আরেকজনকে আটক করা হয়েছে এবং তার সঙ্গে বিদেশি কোনো জঙ্গি সংগঠনের সম্পর্ক নেই। সে নব্য জেএমবির সামরিক শাখার সদস্য

তিনি জঙ্গি আস্তানা সম্পর্কে তথ্য জানিয়ে আরো বলেন, প্রথমে ১০টা ৪৫ মিনিটে, পরে ১০টা ৫৪ মিনিটে ও শেষে ১১টা ০৮মিনিটে তিন নম্বর বিস্ফোরণের শব্দ পাওয়া যায়। ভেতরে আরও বিস্ফোরক দ্রব্য থাকতে পারে ধারণা কটা যাচ্ছে। আমাদের বোম্ব ডিসপোজাল ইউনিট কাজ করছে।

গত ১৯ মে সিদ্ধিরগঞ্জের একটি পুলিশ বক্সে যে বিস্ফোরণ ঘটানো হয়েছিলো তা আড়াইহাজারের এই আস্তানা থেকে তৈরি করা বোমা জানিয়েছেন আসাদুজ্জামান।

জঙ্গিদের জিজ্ঞাসাবদে নারায়ণগঞ্জের বন্দর উপজেলার মদনপুরের কাজীপাড়ায় আরো একটি আস্তানার সন্ধান পায় সিটিটিসি। সেখানেও অভিযান চলছে।

ঢাকা মহানগর পুলিশের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) সিটিটিসি ইউনিটের আসাদুজ্জামান এবং আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাএ তথ্য নিশ্চিত করেন।

Related posts

পুলিশ সার্ভিস এসোসিয়েশন: নতুন সভাপতি মনিরুল, সম্পাদক আসাদুজ্জামান I

সোহাগ পাটোয়ারি

খুলনা সার্কিট হাউজ এ লায়ন্স ক্লাব অব ঢাকা ক্যাপিটাল গাডেন ঈদের কর্মসূচি

সোহাগ পাটোয়ারি

ভূমি মন্ত্রনালয়ের:এসি ল্যান্ডদের প্রতি গুরুত্বপূর্ণ নির্দেশনা প্রদান

সোহাগ পাটোয়ারি

Leave a Comment

Translate »