Banglar TV 71
জাতীয়

কারামুক্তির জন্য আন্দোলন করেন:প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী,মোঃ জাহাঙ্গীর আলম ।

প্রতিবেদক: মোঃ সোহাগ পাটোয়ারি ।
বাংলার টিভি ৭১ । ১৬ জুলাই ২০২১ ।

চাটখিল ও সোনাইমুড়ী গণমানুষের নেতা আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আলম ( প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী) ভাই উনার জীবনের বেশিরভাগ সময় পার করেছেন রাজনীতিতে জেল জুলুম, ষড়যন্ত্রের শিকার হয়ে!

তৎকালীন স্বৈরাচারী সরকার এরশাদ বিরোধী আন্দোলনের অনেক আগে থেকে শুরু করে বিএনপির-জামায়াতের বিরুদ্ধে ১৯৯১-১৯৯৬ পর্যন্ত সকল আন্দোলন!

২০০১-২০০৬ পর্যন্ত বিএনপি-জামায়াত জুলুম ,নির্যাতনের ,অত্যাচর, লুটতরাজের বিরুদ্ধে আন্দোলন করে!

২০০৪ এর ২১ আগস্টের গ্রেনেড হামলায় জননেত্রী শেখ হাসিনাকে মেরে ফেলার চেষ্টা করে, তখন আমাদের চাটখিল সোনাইমুড়ীর গণমানুষের নেতা আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আলম ভাই বিশ্বস্ততার সাথে দেশরত্নের ভ্যানগার্ড হয়ে নিজের জীবনের পরোয়া না করে দেশরত্নের শেখ হাসিনার পাশে ছিলেন।

১/১১-এর অগণতান্ত্রিক তত্ত্বাবধায়ক সরকারের সময় বিভিন্ন মিথ্যা-বানোয়াট হয়রানি ও ষড়যন্ত্রমূলক মামলায় ২০০৭ সালের ১৬ জুলাই গণতন্ত্রের মানসকন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গ্রেফতার করা হয়।

২০০৭ সালের ১৬ জুলাই থেকে ২০০৮ সালের ১১ জুন পর্যন্ত দীর্ঘ ১১ মাস দেশরত্নের কারামুক্তির জন্য সকল আন্দোলন উপস্থিত ছিলেন সংগঠনের সাথে।

স্বৈরাচার সরকার এরশাদ আমলের থেকে শুরু ২০০৮ আওয়ামীলীগ ক্ষমতায় আসার আগ পর্যন্ত বিশ্বস্ততার সাথে দেশরত্নের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভ্যানগার্ড হয়ে নিজের জীবনের পরোয়া না করে সকল আন্দোলন-সংগ্রামে পাসে ছিলেন।
আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আলম ভাই আন্দোলন করতে গিয়ে অনেক মামলা-হামলা, ষড়যন্ত্র, নির্যাতনের শিকার হন।

আলহাজ্ব জাহাঙ্গীর আলম ভাই মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার ব্যক্তিগত সহকারি হিসেবে আছেন। প্রিয় নেতা আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আলম ভাইকে কোন ষড়যন্ত্র থামাতে পারেনি পারবেও না। ইনশাআল্লাহ আপনি আপনার ত্যাগ পরিশ্রম ও সততার পুরুষ্কার পাবেন।

Related posts

ভারত থেকে আসা ২০০ টন অক্সিজেন সিরাজগঞ্জে, লরিতে নেয়া হবে ঢাকায়

সোহাগ পাটোয়ারি

পুলিশ সার্ভিস এসোসিয়েশন: নতুন সভাপতি মনিরুল, সম্পাদক আসাদুজ্জামান I

সোহাগ পাটোয়ারি

কোচ ছাড়াই পাকিস্তান সফরে জিম্বাবুয়ে

admin

Leave a Comment

Translate »