Banglar TV 71
জাতীয়

খুলনা সার্কিট হাউজ এ লায়ন্স ক্লাব অব ঢাকা ক্যাপিটাল গাডেন ঈদের কর্মসূচি

রিপোর্টার: মোঃ সোহাগ পাটোয়ারি ।
বাংলার টিভি ৭১ । ১৮ জুলাই ২০২১ ।

আসসালামু আলাইকুম…..
সম্মানিত খুলনা বিভাগ এর সকল লায়ন ও লিও লিডারগন।

লায়ন্স ক্লাব অব ঢাকা ক্যাপিটাল গাডেন এর সহযোগিতায় ১৯ জুলাই, ২০২১ ঈদের উপহার প্রধান করবেন মানবতার সেবা, অসহায় দরিদ্র মানুষের মাজে অনঅগ্রসরমান জনগুষ্টির জন্য সহায়তার হাত প্রসারিত করা, কোভিট-১৯ কালিন সময়ে গরিব পথচারীদের সহায়তা করা লায়ন্স ক্লাব অব ঢাকা ক্যাপিটাল গাডেন কে অভিনন্দন জানিয়েছেন খুলনা জেলা পুলিশ সুপার ।

লায়ন্স ক্লাব অব ঢাকা ক্যাপিটাল গাডেন এর ১৯ জুলাই বিরতিহীন ভাবে ক্ষুধার্ত অসহায় গরিব মানুষের মাঝে ১০০০, প্যাকেট ঈদের উপহার প্রধান করবেন খুলনা জেলা পুলিশ সুপার এবং ক্লাব সভাপতি, আলহাজ লায়ন খান আক্তারুজ্জামান এমজেএফ ও সাধারণ সম্পাদক, লায়ন ডাঃ গাজী সিরাজুল ইসলাম । সাথে থাকবে লায়ন জি এম হাফিজুর রহমান ও লায়ন ও লিও সদস্য । অন্যান্য ব্যক্তি ও সমাজসেবক এ ঈদের উপহার প্রধান করবেন।

খুলনা সার্কেট হাউজ এ লায়ন্স ক্লাব অব ঢাকা ক্যাপিটাল গাডেন এর উদ্যেগে ঈদের উপহার গুলো গরিব মানুষের মাজে বিতরন এর বিষয়ে সম্মানিত সভাপতি জনাব আলহাজ লায়ন খান আকতারুজ্জামান এম জে এফ এবং সাধারণ সম্পাদক লায়ন ড:গাজী সিরাজুল ইসলাম ঈদের উপহার প্রধান করবেন তাই সকল লায়ন্স সদস্য দের কে নিয়ে খুলনা সার্কিটে হাউজে মিটিংয়ে সকল কার্যকলাপ এর বিষয়ে আলোচনা করেন ।

১৯ জুলাই ২০২১ সকাল ১১ টা লায়ন ডা গাজী সিরাজুল ইসলাম পিএমজেএফ সার এর বাড়ীর সামনে আপনি/আপনারা এই বিতরন অনুষ্ঠানে উপস্থিত হয়ে মানবিক কাজে সহযোগীতা করতে অনুরোধ করছি। লায়ন্স ক্লাব অব ঢাকা ক্যাপিটাল গাডেন ।

Related posts

“বাংলার টিভি ৭১” ব্যবস্থাপনা পরিচালক,১০ ও ১৩ জুলাই রাতে অসহায়দের খাবার বিতরণ করেন

সোহাগ পাটোয়ারি

“লক্ষ্মীপুরের শ্রেষ্ঠ ওসি” বিভাগীয় রেঞ্জের” লক্ষ্মীপুর মডেল থানার জসীম উদ্দীন I

সোহাগ পাটোয়ারি

ঈদের ছুটি হওয়ার আগেই রাজধানী ছাড়তে শুরু করছেন নিম্নআয়ের মানুষ ।।

সোহাগ পাটোয়ারি

Leave a Comment

Translate »