Banglar TV 71
জাতীয়

“লায়ন্স ক্লাব অব ঢাকা ক্যাপিটাল গাডেন” সভাপতি ঈদের শুভেচ্ছা জানিয়েছেন

লায়ন্স ক্লাব অব ঢাকা ক্যাপিটাল গাডেন ।

ঈদ মোবারক । ঈদ মোবারক । ঈদ মোবারক ।

সম্মানিত লায়ন ও ডেলিগেট বৃন্দ,ও চেয়ারপার্সন,ডিরেক্টরগন,টেজার এবং বাংলাদেশে লায়ন্স ক্লাব ফাউন্ডেশনের চেয়ারম্যান,আসসালামু আলাইকুম সবাইকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানাই ।

দীর্ঘ প্রায় ২০ বছরের লায়নিজম এর সর্বোচ্চ চূড়ায় উঠার পর যে নীতিহীন প্রাপ্তি পেলাম তা ছিল নিতান্ত বিবেকহীন
ও কষ্টদায়ক। আগামীতে যারা ক্লাব সভাপতি হবেন তারা যেনো সারা বছর অনিশ্চিয়তায় না ভোগেন এবং বছর শেষে কেউ তাদের বিরুদ্ধে নিবার্চন করেন তার প্রতিবাদ হিসেবে আমার এই নিবার্চন বিজয় (২০২১-২০২২)। আমার জন্য সবাই দোয়া করবেন আল্লাহ্ মহান ।

আমি কৃতজ্ঞতা জানাই তাদেরকে যারা অামাকে ভালবেসে ভোট দিয়েছেন ও সহযোগিতার হাত বাড়িয়েছেন। আমার সকল লায়ন ও লিও সদস্য দের সহযোগিতায় এবং তাদের ক্লান্তিহীন সহযোগীতার জন্য আজ এ পর্যন্ত লায়ন্স ক্লাব অব ঢাকা ক্যাপিটাল গাডেন এর সম্মানিত সভাপতি হয়ে আমার অন্তরের অন্তস্তল থেকে জানাই ঈদের অভিনন্দন ও শুভেচ্ছা, ভালোবাসা ও সাগতম এবং ঈদ উপলক্ষে অনেক অনেক অভিনন্দন জানাই ডিজে সোহাগ এর প্রতি ।

পরিশেষে কোভিড – ১৯,একটি মহামারী দুর্যোগের কথা সবাই জানেন তাই বলতে চাই, যতদিন বেচে থাকবো এই লায়নিজমকে বুকে ধারন করে নিরবে কাজ করে যাব। লায়নিজম করতে এসে যদি কোনো ভুল ত্রুটি করে থাকি এবং কারো মনে কস্ট দিয়ে থাকি তাহলে আমাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন এবং মাফ করে দিবেন। এবং লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল ফাউন্ডেশনের চেয়ারম্যান এবং ডিরেক্টর দের সহযোগিতায় আমি আমেরিকা লায়ন্স হেড কোয়ার্টার এর এমজেএফ অন্তর্ভুক্ত হয়েছি তার সাথে লায়ন্স ক্লাব অব ঢাকা ক্যাপিটাল গাডেন এর সম্মানিত সভাপতি হিসেবে দীর্ঘ সময় কাজ করে যাচ্ছি তাই বাংলাদেশের গরিব অসহায় মানুষের মাজে খাবার বিতরণ করার জন্য উদ্যেগ নিয়েছি ঢাকার পথে পথে গরিব পথচারীর মাজে খাবারবিতরণ করি । এবং ১০,১৩ ও ১৯ জুলাই শিশু ও বয়স্ক দের জন্য খাবার বিতরণ এবং সবাইকে মাক্স ব্যবহার করুন নিরাপদ থাকুন নির্দেশনা প্রদান করা তার সাথে মাক্স প্রধান করা । আমি আমার নিজ চেষ্টায় ও আমার লায়ন্স ক্লাব অব ঢাকা ক্যাপিটাল গাডেন এর সম্মানিত সাধারণ সম্পাদক লায়ন ড:গাজী সিরাজুল ইসলাম নিজের আর্থিক দিয়ে কোভিড ১৯ এ মহামারী দুর্যোগের সময় লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল ৩১৫ বি৩ বাংলাদেশ হয়ে কাজ করে যাচ্ছি । লায়ন্স ক্লাব হলো সেবা প্রদান কারী সংগঠন ।

আমি ঈদের শুভেচ্ছা জানাই লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল এর নতুন ইন্টারন্যাশনাল প্রেসিডেন্স :Douglas x Alexander (2021-2021) এবং
ফাস্ট প্রেসিডেন্স , সেকেন্ডে প্রেসিডেন্স , সবাই কে লায়ন্স ক্লাব অব ঢাকা ক্যাপিটাল গাডেন এর পক্ষে।

আমাকে সহযোগিতা করার জন্য সবাইকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানাই এবং অশেষ ধন্যবাদ। খুলনা জেলা পুলিশ সুপার মোঃ মাহবুব হাসান কে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন এবং খুলনা আমার জন্মভূমি সেই সাথে সকল ব্যক্তি ও সমাজসেবকে এ ঈদে জানাই আমার আন্তরিক অভিনন্দন ।

ঈদ মোবারক ।
জনাব,
আলহাজ লাায়ন খান আকতারুজ্জামান (এম,জে,এফ)।
ক্লাব সভাপতি,(২০২১-২০২২)
লায়ন্স ক্লাব অব ঢাকা ক্যাপিটাল গাডেন ।
জেলা ৩১৫বি ৩ বাংলাদেশ লায়ন্স ক্লাব ।

Related posts

খুলনা মহানগরী সব ওয়ার্ডে হচ্ছে তিনটি করে টিকাদান কেন্দ্র

সোহাগ পাটোয়ারি

নতুন মাদক”ম্যাজিক মাশরুম” ও বিদেশী মদ সহ আটক দুই যুবক।

সোহাগ পাটোয়ারি

“সোমবার থেকে সারাদেশে” কঠোর লকডাউন বাস্তবায়নে মাঠে নামছে সেনাবাহিনী I

সোহাগ পাটোয়ারি

Leave a Comment

Translate »