Banglar TV 71
জাতীয়

প্রস্তুুত ঈদ উপহার সামগ্রী । লায়ন্স ক্লাব অব ঢাকা ক্যাপিটাল গাডেন

রিপোর্টার: মোঃ সোহাগ পাটোয়ারি ।
বাংলার টিভি ৭১ ।

আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভাল আছেন এবং সুস্থ আছেন। আমরাও আলহামদুলিল্লাহ ভালো আছি।

আজ ১৯ জুলাই ২০২১, সকাল ১১টা লায়ন্স ক্লাব অব ঢাকা ক্যাপিটাল গাডেন এর পক্ষ থেকে আমরা অর্ধশতাধিক পরিবারকে ঈদ বাজার ও উপহার দিবো । যারা এই প্যানডেমিক এর সময় ঈদের বাজার টাও করতে পারেনি এমন কিছু পরিবারকে আমরা এই উপহারটা দিবো আমাদের সামান্য কিছু টাকা দিয়ে যতটুকু সম্ভব আমরা লায়ন্স ক্লাব অব ঢাকা ক্যাপিটাল গাডেন এর পক্ষ থেকে ঈদের উপহার প্রধান করবো ধন্যবাদ । সকল লায়ন্স মেম্বারদের এবং আপনারা যারা আমাদের সাথে আছেন শুরু থেকে এইভাবে আমাদের সাথে থেকে ভবিষ্যতে আরো ভালো কিছু করার উৎসাহ দিবেন । আপনি ভালো থাকুন আপনার আশেপাশের মানুষগুলোকে ভালো রাখুন মাক্স ব্যবহার করুন নিরাপদ থাকুন ।

প্রস্তুুত ঈদ উপহার সামগ্রী । লায়ন্স ক্লাব অব ঢাকা ক্যাপিটাল গাডেন আয়োজনে অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের মুখে হাসি ফোটানোর লক্ষ্যে সামান্য এই ঈদ উপহার আমরা পৌছে দেবো তাদের হাতে ।

খুলনা জেলার নতুন পুলিশ সুপার হিসেবে মোহাম্মদ মাহবুব হাসানকে পদায়ন করা হয়েছে। তিনি মাদারীপুর জেলা পুলিশ সুপার হিসেবে কর্মরত ছিলেন (৯ মার্চ) স্বরাষ্ট্র মন্ত্রণালয় এ–সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করেছে।

একই প্রজ্ঞাপনে খুলনা জেলা পুলিশ সুপার এস.এম. শফিউল্লাহ বিপিএম-কে গাজীপুরের পুলিশ সুপার হিসেবে বদলি করা হয়েছে।

খুলনা জেলা পুলিশ সুপার দায়িত্ব প্রধান করেন মোঃ মাহবুব হাসানকে । অভিনন্দন জানাই পুলিশ সুপার কে লায়ন্স ক্লাব অব ঢাকা ক্যাপিটাল গাডেন এর ডিরেক্টর হওয়ার জন্য ।

কোরোনা মহামারী দুর্যোগের সময় তার নির্দেশনায় সকল মানুষের মাজে খাবার বিতরণ ও সাস্থ সচেতন হওয়ার জন্য দিন রাত দিক নির্দেশনা প্রদান করেন । জনগণের নিরাপদ এর জন্য সবাইকে মাক্স ব্যবহার করুন নিরাপদ থাকুন নির্দেশনা প্রদান করেন ।

লায়ন্স ক্লাব অব ঢাকা ক্যাপিটাল গাডেন এর সম্মানিত সভাপতি জনাব,আলহাজ লায়ন খান আকতারুজ্জামান(এম জে এফ) এবং লায়ন্স ক্লাব অব ঢাকা ক্যাপিটাল গাডেন এর সম্মানিত সাধারণ সম্পাদক লায়ন ডা:গাজী সিরাজুল ইসলাম(পিএমজেএফ), এর সমন্বয়ে খুলনা,রূপসা উপজেলার,বউ বাজার,নন্দনপুর গ্রাম এ লায়ন ডা:গাজী সিরাজুল ইসলাম এর বাড়ীর সামনে গরিব অসহায় মানুষের মাজে ঈদের উপহার প্রধান করবেন ক্লাব সভাপতি জনাব আলহাজ লায়ন খান আকতারুজ্জামান এম জে এফ ও সাধারণ সম্পাদক লায়ন ড:সিরাজুল ইসলাম এবং খুলনা জেলার পুলিশ সুপার মোঃ মাহবুব হাসান ও অন্যান্য ব্যক্তিবগ।

১৯ জুলাই সকাল ১১টা,সবাই কে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হলো ।বাংলাদেশে কোরোনা মহামারী কোভিড ১৯ দুর্যোগের সময় এমন একটি উদ্যেগ নিয়েছে লায়ন্স ক্লাব অব ঢাকা ক্যাপিটাল গাডেন।লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল এই সেবা সংগঠনের পক্ষ থেকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ লায়ন্স ক্লাব ফাউন্ডেশনের চেয়ারম্যান জনাব মোঃ লায়ন এ কে এম রেজাউল হক এমজেএফ ।

ঈদ মোবারক ।

Related posts

” অভিনন্দন” লায়ন্স সদস্য,পুুুলিশ সুপার,খুলনা । মোহাম্মদ মাহাবুব হাসান সার কে লায়ন্স পিন পরিয়ে দেন (সভাপতি) ।

সোহাগ পাটোয়ারি

২ দিন লকডাউনে বৃষ্টির দাপট, রাস্তাঘাট জনশূন্য ।

সোহাগ পাটোয়ারি

” ডিজিএফআইয়ের” মহাপরিচালক : মেজর জেনারেল আহমেদ তাবরেজ শামস চৌধুরী।

সোহাগ পাটোয়ারি

Leave a Comment

Translate »