Banglar TV 71
ব্রেকিং নিউজ

“বাংলার টিভি ৭১” চেয়ারম্যান:শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ।

বাংলার টিভি ৭১ । ঈদের শুভেচ্ছা ।
চেয়ারম্যান : লায়ন জিএম হাফিজুর রহমান এমজেএফ । ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। ঈদ মোবারক ।

ইসলাম ধর্মের সব থেকে পবিত্র উৎসব গুলির মধ্যে একটি হলো ঈদুল আযহা। ঈদুল আযহা বা কুরবানির ঈদকে ত্যাগের উৎসব উৎসব বলা হয়। এই দিনে সকলেই তার প্রিয় বস্তুকে আল্লাহর নামে কোরবানি করে। তাই আমি দেশের মানুষের কাছে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন । এই খুশির ঈদে প্রিয়জনদের সোশ্যাল মিডিয়ায় মন খুলে ঈদের শুভেচ্ছা বার্তা পাঠান আমাদের এই বাংলার টিভি ৭১ এর মাধ্যমে । সেরা শুভেচ্ছা বার্তা।

প্রতিবছরই দুবার করে ঈদ উৎসব পালন করা হয়। প্রথমবার, পবিত্র রমজান মাসে এক মাস রোজা রাখার পরে ঈদুল ফিতর পালন করা হয়। আর দ্বিতীয়বার ইসলামি চান্দ্র পঞ্জিকায় জ্বিলহজ্জের ১০ তারিখে “ঈদুল আযহা” পালন করা হয়।

আজকের এই পোস্টে আমরা আপনাদের জন্য পবিত্র ঈদুল আযহারের শুভেচ্ছা বার্তা নিয়ে এসেছি। ঈদ মোবারক শুভেচ্ছা বার্তা ও আপনি খুব সহজেই ঘরে বসে বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন ও অন্যান্য প্রিয়জনদের ঈদের শুভেচ্ছা জানাতে পারবেন বাংলার টিভি ৭১ এর মাধ্যমে ।

আমি আমার বাংলার টিভি ৭১ সকল নিউজ প্রতিনিধি এবং বাংলার টিভি ব্যবস্থাপনা পরিচালক জনাব আলহাজ লায়ন খান আক্তারুজ্জামান এমজেএফ কে অগ্রিম ঈদের শুভেচ্ছা জানাই ।

সকল মিডিয়াকে যেমন পেন্টিং মিডিয়া,ইলেকট্রনিক মিডিয়া , অনলাইন মিডিয়া এবং সকল কলাকুশলী দের আমার পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানাই ।

বাংলার টিভি ৭১ ।
চেয়ারম্যান: লায়ন জিএম হাফিজুর রহমান এমজেএফ ।
ঈদ মোবারক ।

Related posts

জীবন মৃত্যুর সন্ধিক্ষনে দাঁড়িয়ে মানুষের জন্য, দেশ ও জাতির জন্য কাজ করে যাচ্ছি-ডিসি মতিঝিল

admin

১৯.০৭.২০২১ইং তারিখে ত্রাণ বিতরণ করবে লায়ন্স ক্লাব অব ঢাকা ক্যাপিটাল গার্ডেন (ডিস্টিক ৩১৫ বি৩)

admin

মুগদা” হাসপাতালে করোনা রোগীদের সিট খালি নেই

সোহাগ পাটোয়ারি

Leave a Comment

Translate »