Banglar TV 71
জাতীয়

ক্রাইম পেট্রোল দেখে হত্যাঃ “ক্লু”লেস হত্যা মামলার আসামি গ্রেফতা।

মোঃ সুরুজ। স্টাফ রিপোর্টার।
বাংলার টিভি৭১। ১৮ জুলাই,২০২১।

গাজীপুরঃ কাসেমপুর থানাধীন শৈলডুবী এলাকয় নির্মানাধীন ভবনের বালু নিচ থেকে জাহিদুল নামে এক ব্যাক্তির মৃত দেহ উদ্ধার করে গাজীপুর মেট্র পলিটন পুলিশ।

হত্যা কান্ডে জরিত থাকায় জাহিদের স্ত্রী রুপালি খাতুন(২৫) ও তার প্রমিক সুজন(১৯) মিয়াকে গ্রফতার করা হয় এবং আসামিরা হত্যা কান্ডে জরিত থাকার কতা স্বিকার করেন। জাহিদুল ইসলাম (৩০) কুড়িগ্রাম জেলার রৌমারী থানার চর বোয়ালমারী গ্রামের আব্দুল বারেকের ছেলে।

রুপালি খাতুনের সাথে সুজনের মোবাইলের মাধ্যমে পরিচয় সেখান থেকে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে এবং জরিয়ে পরেন অনৈতিক সম্পর্কে। প্রেমিকের সঙ্গে সংসারের পরিকল্পনাও করেন রুপালি বেগম আর তখন থেকে স্বামীকে হত্যার পরিকল্পনা করেন জাহেদুলের স্ত্রী রুপালী খাতুন।

গত ৬ জুলাই রাতে জাহিদুলকে দুধের সাথে ঘুমের ওষুধ মিশানো দুধ খেতে দেন স্ত্রী রুপালি। জাহেদুল দুধ পান করার পর অচেতন হয়ে পড়লে রুপালির প্রেমিক সুজন হাত-পা চেপে ধরেন আর মুখে বালিশ চাপা দিয়ে মৃত্যু নিশ্চিত করেন জাহেদুলের স্ত্রী। পরে দুইজনে মিলে লাশ ভাড়া বাসার পাশের নির্মানাধীন ভবনে বালুচাপা দেয়।

স্ত্রীকে নিয়ে তিনি গাজীপুর মহানগরীর কাশিমপুরের শৈলডুবি এলাকায় ভাড়া থাকতেন জাহেদুল। ১০দিন ধরে নিখোজ থাকার পর গত শুক্রবার তার গলিত লাশ বালু থেকে উদ্ধার করেন পুলিশ স্বামি জাহেদুলের নিখোজ হওয়ার বিষয়ে থানায় সাধারন ডায়রীও করেন স্ত্রী রুপালী।

শনিবার রাতে প্রেমিক সুজন মিয়া (১৯) ও রুপালী খাতুনকে (২৫) গাজীপুর মহানগরীর কাশিমপুর থানার পুলিশর আধুনিক তথ্য প্রযুক্তি ও স্থানীয় সোর্সের সহযোগিতায় ক্লু লেস হত্যা কান্ডে জরিত জাহিদুল হত্যা রহস্য উদঘাটন করেন এবং আসামিদের গ্রেফতার করেন।

রুপালী কুড়িগ্রাম জেলার রৌমারী থানার বড়াইকান্দি গ্রামের শুকুর আলী দেওয়ানীর মেয়ে আর প্রেমিক সুজন জামালপুর জেলার বকশীগঞ্জ থানার নীলেরচর গ্রামের নজরুল ইসলাম সরকারের ছেলে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (অপরাধ উত্তর) জাকির হাসান জানান, রুপালীর সঙ্গে প্রেমিক সুজন মিয়ার প্রেমের সম্পর্ক হয় এবং রুপালি ক্রাইম পেট্রোল দেখতেন ক্রাইম পেট্রোল দেখে জাহেদুলকে মারার পরিকল্পনা করেন এবং তাকে মেরে বালু চাপা দিয়ে দেয় প্রেমিক সুজন ও মৃত জাহেদুলের স্ত্রী।

Related posts

লক্ষীপুর “রামগঞ্জ” আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী কেক কাটার মধ্য দিয়ে পালিত I

সোহাগ পাটোয়ারি

র‌্যাব-১১, নতুন অধিনায়ক ( তানভীর মাহমুদ পাশা )

সোহাগ পাটোয়ারি

রামগঞ্জে আ.লীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

সোহাগ পাটোয়ারি

Leave a Comment

Translate »