Banglar TV 71
জাতীয়

খুলনা পুলিশ সুপার মোঃ মাহবুব হাসানকে সার্টিফিকেট প্রধান

রিপোর্টার: মোঃ সোহাগ পাটোয়ারি ।
বাংলার টিভি ৭১ ।

করোনায় অসহায় মানুষকে এবার ঈদ সামগ্রী উপহার দিল লায়ন্স ক্লাব অব ঢাকা ক্যাপিটাল গাডেন এর উদ্যেগে খুলনা জেলা পুলিশ সুপার মোঃ মাহবুব হাসান ।

ঢাকা, ১৯ জুলাই ২০২১ খ্রি.সকাল ১১.৩০মি ।

করোনাকালে সরকারি বিধি-নিষেধে পড়ে অনেক প্রান্তিক মানুষ অসহায় হয়ে পড়েছেন। এসব অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ পুলিশ ও মানবিক লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল সেবা সংগঠন লায়ন্স ক্লাব অব ঢাকা ক্যাপিটাল গাডেন ।

আর এ মানবিক উদ্যোগের পেছনের মানুষটি হলেন, আলহাজ্ব লায়ন খান আকতারুজ্জামান এম জে এফ । তিনি অন্যান্য লায়ন ও লিও নেতৃবৃন্দকে সাথে নিয়ে গত ১০ ও ১৩ জুলাই ২০২১ থেকে শুরু করেছিলেন দুস্থদের মাঝে খাবার বিতরণ কার্যক্রম। নিজেদের আয়োজনে বাসায় রান্না করা খাবার বিতরণ করেছেন ঢাকার পথচারীদের মাঝে ।

লায়ন ডাঃ গাজী সিরাজুল ইসলাম পিএমজেএফ নেতৃত্বে সরকারি বিধি-নিষেধ শুরু হওয়ার পর থেকে প্রতি রাতে একাধিক টিম রাজধানীর বিভিন্ন রাস্তায় ঘুরে ঘুরে রান্না করা খাবার তুলে দিয়েছে ক্ষুধার্ত অসহায় দরিদ্র মানুষের হাতে।

মানবিক উদ্যোগের চলমান কার্যক্রমের অংশ হিসেবে সোমবার সকাল ১১.৩০মি এ খুলনা জেলা পুলিশ সুপার মোঃ লায়ন মাহবুব হাসান দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন ।

আলহাজ্ব লায়ন খান আকতারুজ্জামান (এম জে এফ) ক্লাব সভাপতি নিজে ঊপস্থিত থেকে ঈদুল আজহা উপলক্ষে দুস্থদের মাঝে, ঈদ সামগ্রী,মাক্স ও প্যাকেট করা খাবার বিতরণ করেছেন।

তিনি এ সময় সমাজের অসহায় ও দরিদ্র মানুষের প্রতি আরও বেশী করে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে সমাজের সামর্থবানদের প্রতি আহবান জানান।

লায়ন্স ক্লাব অব ঢাকা ক্যাপিটাল গাডেন এর উদ্যোগ স্বতঃস্ফুর্তভাবে পাশে থাকা এবং আন্তরিকতার সাথে দায়িত্ব পালনের জন্য লায়ন ও লিও সকল সদস্যকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান সভাপতি । তিনি বলেন, নিবেদিত সদস্যদের আন্তরিক অংশগ্রহণ ব্যতীত এ পথ চলা সম্ভব হতো না। তিনি লায়ন্স ক্লাব অব ঢাকা ক্যাপিটাল গাডেন এর ভবিষ্যত সকল আয়োজনেও লায়ন্স সদস্যের এমন মমত্ববোধ নিয়ে পাশে থাকার আহবান জানান খুলনা জেলা পুলিশ সুপার মোঃ মাহবুব হাসান সাল কে অভিনন্দন জানিয়েছেন এবং খুলনা জেলা পুলিশ সুপার মোঃ মাহবুব হাসান সার কে লায়ন্স ক্লাব অব ঢাকা ক্যাপিটাল এর সার্টিফিকেট প্রধান করেন এবং ক্রেস্ট প্রধান করেন । সেই সাথে অনুষ্ঠান উদ্বোধন করেন জনাব লায়ন মোঃ মাহবুব হাসান (খুলনা জেলা পুলিশ সুপার)।

ঈদ সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, পেঁয়াজ, আলু, চিনি, সেমাই, গুঁড়া দুধ ও তেল।

অনুষ্ঠানে খুলনা জেলা সকল লায়ন ও লিও অন্যান্য নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

ঈদ মোবারক । ঈদ মোবারক ।ঈদ মোবারক ।

Related posts

শিক্ষার্থীদের ফলাফল নিয়ে বিরূপ মন্তব্য না করার আহ্বান প্রধানমন্ত্রীর

admin

আওয়ামী লীগকে আগামী নির্বাচনের জন্য প্রস্তুত করতে হবে : ওবায়দুল কাদের I ২৩ বঙ্গবন্ধু কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।

সোহাগ পাটোয়ারি

” শ্রেষ্ঠ আইসিটি” পুরস্কার পেলেন দিঘলিয়ার উপজেলা নির্বাহী অফিসার ।

সোহাগ পাটোয়ারি

Leave a Comment

Translate »